1,885 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (456 পয়েন্ট)

1 উত্তর

+1 টি ভোট
করেছেন (496 পয়েন্ট)
হামদর্দ কম্পানির এই টেবলেট গুলি টানা ১-২ মাস সেবন করুন। ট্যাবলেট স্পার্মাটিন- ২ ট্যাবলেট দিনে ২ বার সেব্য। ট্যাবলেট ইনস্পার্ম- ২ ট্যাবলেট দিনে ২ বার সেব্য। হস্তমৈতুনের অভ্যাস থাকলে তা ত্যাগ করুন। নয়ত যত ঔষধ বা পদ্ধতি গ্রহণ করেন না কেন আপনার কোনো কাজে আসবে না। আপাতত প্রতিদিন একটু হলেও মসলা জাতীয় খাবার খাওয়ার চেষ্টা করুন। যেমন আদা,কালোজিরা, দারচিনি, লবঙ্গ, রসুন কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। খাটিঁ মধু খেতে পারেন। আর নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহণ করুন, প্রতিদিন দুধ, ডিম, কলা, প্রোটিন জাতীয় খাদ্র বেশি করে খান। পর্যাপ্ত পরিমানে পানি পান করুন। রাতে ৭-৮ ঘন্টা ঘুমান। আশাকরি উত্তরটি নিখুঁত ভাবে অনুসরণ করলে আপনার সমস্যা ইনশাল্লাহ সমাধান হয়ে যাবে।
করেছেন
আমি ২/৪ মিনিটের বেশি টাইম পাইনা ও ১ বার হলে আর শক্ত হয় না কী কোরলে উপকার পাব
করেছেন (456 পয়েন্ট)
আপনি এখানে মন্তব্য না করে সরাসরি প্রশ্ন করুন তাহলে দ্রুত উত্তর পাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
10 সেপ্টেম্বর 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন নামবিহীন ব্যাক্তি
2 টি উত্তর
08 মার্চ "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Musaddek (44 পয়েন্ট)

1,383 টি প্রশ্ন

1,347 টি উত্তর

226 টি মন্তব্য

416 জন সদস্য

ইপ্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।

    এই মাসে এখনও কেও সেরা হিসেবে নির্ধারণ হয়নি ।

    1 জন অনলাইনে আছেন
    0 জন সদস্য 1 জন অতিথি
    আজকের মোট ভিজিটর : 1042 জন
    গত কালকের মোট ভিজিটর : 2683 জন
    মোট ভিজিটর : 303309 জন
    ইপ্রশ্ন - তে প্রকাশিত সকল প্রশ্ন, উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তরে কোনভাবেই ইপ্রশ্ন এর হস্তক্ষেপ নাই।
    ...