84 জন দেখেছেন
এক্সক্লুসিভ বেলাল "ইন্টারনেট" বিভাগে করেছেন (493 পয়েন্ট)
Sanowar করেছেন (10 পয়েন্ট)
UC ব্রাউজার ব্যবহার থেকে বিরত থাকুন। কারণ: এর বিরুদ্ধে ব্যাবহারকারীর তথ্য চুরির অভিযোগ আছে।(একটা পেপার এ পড়েছিলাম)। অর্থাৎ এরা আপনার তথ্য ও অন্য প্রতিষ্ঠানের কাছে দেয়। তাছাড়াও এতে ফোন এর উপর অতিরিক্ত চাপ পড়ে। সবচেয়ে নিরাপদ ব্রাউজার হলো গুগল ক্রোম। এটা ব্যাবহার করুন। অথবা গুগল এর অন্য কোনো ব্রাউজার যেমন গুগল ক্রোম বেটা ব্যাবহার করতে পারেন। এসব ব্যাবহার করা অধিক নিরাপদ হবে কারণ গুগল অনেক বড় কোম্পানি। এরা অবৈধ কোনো কাজ করবে না।
Rifat Ahmed করেছেন (10 পয়েন্ট)
ইউসি ব্রাউজার দিয়ে ডাউনলোড স্লো হতে গেলে প্লেস্টোর থেকে ব্রাউজারটির আপডেট করে নিন। এরপর মোবাইলটি অফ করে আবার চালু করে ব্যাবহার করুন।

1 উত্তর

0 টি ভোট
Mdbelal করেছেন (384 পয়েন্ট)
আপনি ইউসি ব্রাউজার এর অপশনে যান সেখানে হিস্টোরি এবং বুকমার্ক অপশনটি পাবেন সেখান থেকে আপনি হিস্টোরি ডিলেট করে নিতে পারবেন

সম্পর্কিত প্রশ্নসমূহ

1,525 টি প্রশ্ন

1,524 টি উত্তর

359 টি মন্তব্য

513 জন সদস্য

ইপ্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।
  1. মো রাফি মো রাফি

    44 পয়েন্ট

  2. Musfiqur356 Musfiqur356

    31 পয়েন্ট

  3. অলক তালুকদার অলক তালুকদার

    17 পয়েন্ট

  4. Farhan islam shanto Farhan islam shanto

    16 পয়েন্ট

  5. Hk Limon Hk Limon

    10 পয়েন্ট

বিঃ দ্রঃ ই প্রশ্ন তে প্রকাশিত সকল প্রশ্ন, উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের।
...