26 জন দেখেছেন
"নিত্য নতুন সমস্যা" বিভাগে করেছেন (509 পয়েন্ট)

কনডম দিয়ে প্রথমে যৌন মিলন করি কিন্তু পেনিস ওয়াস না করে একটু রেষ্ট করে আবার কনডম ছারা যৌনিতে পেনিস প্রবেশ করাই কিছু সময় করার পর কনডম পরে শেষ করি।এখন কথা হচ্ছে আগে যে বীর্য পেনিসে শুকায় ছিল ওটা কি এক ঘন্টা পরে ও যৌনিতে যেয়ে প্রেগন্যান্ট  হতে পারে?

1 উত্তর

+2 টি ভোট
করেছেন (294 পয়েন্ট)
 
সেরা উত্তর

ইহা কখনোই নিশ্চিত হয়ে বলা যাবে না যে সে প্রেগন্যান্ট হবে কি না। 

আপনি প্রথমত কনডম ব্যবহার করে সহবাস করেন, দ্বিতীয় বার কনডম ছাড়া   কিছুক্ষন সহবাস  করে আবার কনডম ব্যবহার করেন। আর কনডম ছাড়া যখন সহবাস করেছেন  তখন সহবাস করাকালীন লিঙ্গ উত্তেজিত অবস্থায় যোনিতে পাতলা বীর্য যাওয়ার সম্ভাবনা থাকে তবে সে ক্ষেত্রে প্রেগন্যান্ট হবে কি না সেটিও নিশ্চিত হয়ে বলা মুশকিল ।তাই আপনি অপেক্ষা করুন পরবর্তী মাসিকের সময় পর্যন্ত । মাসিক হলে প্রেগন্যান্ট হওয়ার কোন সম্ভাবনা নেই। আর ১ ঘন্টার শুকনো বীর্য যোনিতে প্রবেশ করলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থাকবে না। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
1 উত্তর
1 উত্তর

469 টি প্রশ্ন

399 টি উত্তর

60 টি মন্তব্য

54 জন সদস্য

ইপ্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।
...