0 টি ভোট
11 জন দেখেছেন
"নিত্য নতুন সমস্যা" বিভাগে করেছেন (1,023 পয়েন্ট)

জম্ম নিবন্ধনে ভূল সংশোধনের জন্য ২ বছরে ২ বার আবেদন করেছি মন্ত্রনালয়ে কিন্তু কাজ হয়নি ! এর জন্য UNO এর সাথে তর্ক করেছি, তারা বলে তাদের যা করনীর তারা করছে বাকী কাজ মন্ত্রনালয় করবে DC অফিসে গেছি তারা বলে UNO অফিসে বলা হয়েছে আমার ব্যাপারটি দেখছে তারা! কিন্তু কই ? দু বছরে ও কাজ হয়নি ! কতবার যে UNO DC অফিসে গেছি তার হিসাব নেই ! বার বার মন্ত্রনালয়ে ইমেল করলে তারা সরাসরি সাক্ষাত করতে বলে ! কি করব এখন? খুব টেনশনে আছি! শুনলাম মন্ত্রনালয় মোটা অংকের টাকা চাই ! তাছাড়া কাজ করেনা !

1 উত্তর

0 টি ভোট
করেছেন (733 পয়েন্ট)

সংশোধনের জন্য আগের জন্ম নিবন্ধন, SSC/HSC/JSC certificate নিয়ে পৌরসভায় যান। সেখানে জন্ম ও মৃত্যু নিবন্ধন অফিসে যাবেন। অফিসারদের সমস্যার কথা জানান । তারপর একটি form দিবে তা পূরণ করে জমা দিন। ৬০০ অথবা ৭০০ টাকা নিতে নিবে। এই form ঢাকায় main অফিসে পাঠানো হবে। সেখান থেকে সংশোধন হয়ে ফিরে আসতে ২ মাস লাগবে। সময় বেশিও লাগতে পারে তাই যোগাযোগ রাখবেন।

249 টি প্রশ্ন

199 টি উত্তর

28 টি মন্তব্য

24 জন সদস্য

ই প্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।

বিঃদ্রঃ ই প্রশ্ন তে প্রকাশিত সকল প্রশ্ন, উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই ই প্রশ্ন এর হস্তক্ষেপ নাই।

...