19 জন দেখেছেন
"প্রেম ভালোবাসা" বিভাগে করেছেন (29 পয়েন্ট)

আমার একজন এর সাথে সম্পর্ক কিন্তু সে কাজের মেয়ে বাসার কিন্তু আমার পরিবার মেনে নিচ্ছে না অনেক চেষ্টা করেছি কিন্তু কাজ হয়নি কোন এখন কি করবো মেয়েটির সাথে অনেক বার শারিরীক সম্পর্ক করে ফেলেছি মেয়েটির বাবা মা তার অন্য যায়গায় বিয়ে ঠিক করেছে এখন আমি কি করবো আমি তাহলে পাবো মেয়েটিকে জাকে এতো ভালোবাসলাম আমি কি করবো একটা সমাধান দিন আমি কি মেয়েটির বাবা মা এর সাথে কথা বলবো কারন আমার পরিবার কোন দিন এ মেনে নিবে না আর মেয়েটিকে না পেলে আমিও বাচতে পারবো না। প্লিজ বাচান আমাকে প্লিজ

1 উত্তর

0 টি ভোট
করেছেন (519 পয়েন্ট)

আপনি আপনার বাবা মা কে ভালোকরে বুঝান যে আপনি মেয়েটি কে ভালোবাসেন, মেয়ের পরিবারের সাথেও আপনাদের সম্পর্কের কথাটা খুলামেলা আলোচনা করুন। আপনার বিভিন্ন আত্নীয় বন্ধুবান্ধবদের দিয়ে মেয়ের পরিবার এবং আপনার পরিবার কে ভালো করে বুঝান। আর আপনি যে অন্যায় কাজটি করেছেন মেয়েটির কাছে এর জন্য সৃষ্টিকর্তার কাছে ক্ষমা চান। অবশেষে যদি আপনাদের পরিবার কে বুঝাতে না পারেন তাহলে মেয়েটি কে ভুলে যান, যখন মায়া বাড়িয়ে লাভ হয় না তখন মায়া কাটাতে শিখতে হয়। মানুষ পারে না এমন কোনো কাজ নেই, চেষ্টা করলে আপনি তাকে ভুলে যেতে সক্ষম হবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

457 টি প্রশ্ন

387 টি উত্তর

60 টি মন্তব্য

53 জন সদস্য

ইপ্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।
...