21 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা ও নামের অর্থ" বিভাগে করেছেন (290 পয়েন্ট)

আমি একজনকে প্রচন্ড ভালোবেসেছিলাম। তার সাথে ঘোরাঘুরি করার খুবই ইচ্ছা ছিল আমার। কিন্তু একটি ব্যাপারে তার সাথে ঝগড়া হওয়ার কারণে সে আমাকে আর বুঝলো না। এখন ঘুমের মাঝে হঠাৎ হঠাৎ করে জেগে উঠছি এবং মনে হচ্ছে এই বুঝি তার সাথে আমি ভ্যান থেকে নামছি, এই বুঝি তার সাথে বাজারে বসে নাশতা করছি, সে খুব একটি সুন্দর পোশাক পড়ে আমার সামনে দাড়িয়ে আছে এবং আরও বিভিন্ন পজিটিভ কল্পনা। এই বিষয়টি নিয়ে আমি খুবই চিন্তা করছি এবং আমার ঘুমও ভালো হচ্ছে নাহ।

1 উত্তর

0 টি ভোট
করেছেন (519 পয়েন্ট)

এগুলো সবই চিন্তা। আপনি তার সাথে এমন ভাবে মিশে গেছেন যে তাকে আপনি কল্পনা করছেন। যাই হোক নিজের স্বাভাবিক জীবনে ফিরে আসাই ভালো তাই নিচের কাজ করতে পারেন।

আপনি নিজের শরীরের উপর যত্নবান হন। দেখবেন এই কল্পনা ছুটে পালাবে যেমন আপনি যদি প্রতিদিন সকালে ব্যায়াম করেন। এগুলো ভাবার সময়ই পাবেন না। ডেয়ারি লিখতে পারেন। ডায়েরি লিখলে নিজের মনের কিছু শান্তি পাওয়া যায় যা আপনার মনকে সতেজ রাখে। ডায়েরি লিখলে এই সমস্যার সামাধান পাবেন  

আপনার যে কাজ ভালোলাগে সেই কাজগুলো করুন। যেমন- আমার গান গাইতে ভালো লাগে। আপনার যদি ছবি কাতে ভালো লাগে বা অন্য কোন কাজ ভালো লাগে সেটা করুন দেখবেন সমস্যাটা চলে গেছে।

আপনার জীবনের যে লক্ষ সেটা পূর্ণ করার টার্গেট তৈরি করুন।দেখবেন নিজের সপ্ন পূরণ কর‍তে গেলে এই সমস্যা হবে না। যাই হোক তাকে নিয়ে চিন্তা করবেন না দেখবেন সমস্যা থাকবে না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 সেপ্টেম্বর "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ali (44 পয়েন্ট)

441 টি প্রশ্ন

378 টি উত্তর

59 টি মন্তব্য

52 জন সদস্য

ইপ্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।
...