44 জন দেখেছেন
"প্রেম ভালোবাসা" বিভাগে করেছেন

আমি একজন ডিভোর্সিকে ভালোবাসি।তাকে আমি বিয়ে করতে চাই। কিন্তু বাবা মা ডিভোর্সি মেয়ে সম্পর্কে খারাপ ধারনা পোষন করে আছে।তাই তারা রাজি না।তাদের কাছে ডিভোর্সি মানেই খারাপ। এদিকে গ্রামের আত্মীয় স্বজনরাও আমার এই বিষয়টা কে খারাপভাবে নিচ্ছে। মেয়েটা সম্পর্কে যা ইচ্ছা তাই বলছে। মেয়েটা সম্পর্কে অনেক খারাপ খারাপ কথাও রটনা করে ফেলছে। তাদের কাউকেই আমি কোনো যুক্তি দিয়ে থামাতে পারছি না। আমার সমস্যা হচ্ছে ১. আমি এখনও তেমনভাবে আত্মনির্ভরশীল না।২ টা টিউশনি করি।  আমি অনার্স ২য় বর্সের ছাত্র।

২.  আমার বয়স মাত্র ২০ । বাংলাদেশ আইনে ২১ এর আগে নাকি বিয়ে করা যায় না। মেয়েটা মানুষের কথা আর সহ্য করতে পারছে না। মেয়ের বাবা আমার সাথে বিয়ে দিতে রাজি।আমার পরিবার আর আত্মীয়রাই মানতে চায় না।

এমন অবস্থা তে আমার কি করা উচিত।

1 উত্তর

0 টি ভোট
করেছেন (403 পয়েন্ট)
অাপনার কথা শুনে মনে হলো অাপনার বিয়ের বয়স হতে এখনো এক বছর দেরি। অাপনাকে ওকে বিয়ে করতে হলে অারো এক বছর দেরি করতে হবে৷ অাসলে ডিভোর্সি মেয়ে মানেই খারাপ না৷ এই ধারণাটা ভুল। কিন্তু বর্তমান সমাজ একে খারাপ চোখে দেখে তাই তাদের কাছে এরা খারাপ। হতে পারে মেয়েটা ওর সামি কে মেনে নিতে পারেনি৷ বা ভালো লাগে নি অথবা ছেলেটা ভালো ছিল না বা তাকে জোর করে বিয়ে দেওয়া হয়েছে এরকম কিছু হতে পারে৷ এর মানে এই নয় যে মেয়েটা খারাপ।  অাসলে ডিভোর্সি মেয়েকে বিয়ে করতে ইসলামে কোন বাধা নেই অামি যতটা জানি। অাপনি যদি তাকে সত্যি ভালোবাসেন, বিয়ে করতে চান তবে এক বছর পর করতে পারেন বা বয়স যদি গ্রহনযগ্যতা করে নিতে পারেন তবে করতে পারবেন। অাপনি যদি ওর খরচ চালাতে পারেন তবে করতে পারেন অার না পারলে এখন না করাটাই বেটার। যখন খরচ চালতে পারবেন বলে মনে হবে তখন করবেন। অার হ্যা অাপনার বাবা মাকে বুঝিয়ে বলতে হবে৷ প্রয়োজনে অাপনি কোন হুজুরের কাছ থেকে পরামর্শ নিতে পারেন । অার মেয়েটাকে বলবেন মানুষ যা বলে বলুক তাদের কথায় কান না দিতে ৷ কারন যাদের কাজ নেই তারাই এসব বাজে কথা বলে থাকে।

অাশাকরি বুঝতে পারছেন।

1,277 টি প্রশ্ন

1,218 টি উত্তর

163 টি মন্তব্য

338 জন সদস্য

ইপ্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।
1 জন অনলাইনে আছেন
0 জন সদস্য 1 জন অতিথি
আজকের মোট ভিজিটর : 30 জন
গত কালকের মোট ভিজিটর : 2255 জন
মোট ভিজিটর : 96829 জন
...