15 জন দেখেছেন
"প্রেম ভালোবাসা" বিভাগে করেছেন

একটা মেয়ের সাথে আমার অনেক দিনের সম্পর্ক ।মেয়েটি কজের মেয়ে কিন্তু আমার পরিবার মেনে নিবে না কিছুতেই কিন্তু আমি মেয়েটিকে অনেক ভালোবাসি আমি তাকে ছাড়া বাচবো ।আমি একটা দিন ও ভালোথাকতে পারছি না ।কিছুই খেতেও পারছি না ঠিক মতো।আমি মেয়েটির সাথে শারিরীক সম্পর্ক করেছি অনেক বার ।আমি তাকে বিয়ে করতে চাই কিন্তু আমার পরিবার এটা জানলে আমাকে বাসা থেকে বের করে দিবে কিন্তু আমি মেয়েটিকে অনেক ভালোবাসি ।আমার পরিবার রাজি হবে না কোনদিন ।এখন কি করবো আমি ,,মেয়েটিকে নিয়ে এখন কোথায় জাবো ।আমি আমার পরিবার কে বলার সাহস এ পাচ্ছি না ,বললে অনেক বড় ধরনের ঝামেলা হবে কিন্তু আমি মেয়েটিকে চাই আমি তাকে বিয়ে করতে চাই।আর ভালো থাকতে পারছি না ।কি করবো এখন কি ভাবে আমার পরিবার কে রাজি করানো  যায় দয়া করে সমাধান দিন ।আমি জানি এই কথা আমার পরিবার শুনলে অনেক বড়  সমস্যা হয়ে যাবে ।যদি জানতে পারে আমি কাজের মেয়ের সাথে সম্পর্ক করেছি আমার অবস্থা খারাপ করে ফেলবে কিন্তু আমি তাকে অনেক অনেক ভালোবাসি আমাকে দয়া করে সমাধান দিন।

1 উত্তর

0 টি ভোট
করেছেন (519 পয়েন্ট)

একটা উক্তি আছে , "ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না" । আপনি তার সাথে শারীরিক সম্পর্ক করেছেন যেটা ব্যভিচার । যার জন্য আপনি আল্লাহর কাছ থেকে শাস্তি পাবেন পরকালে , আর আমাদের উচিৎ আপনাকে পাথর নিক্ষেপ করে হত্যা করা!! আচ্ছা যাক সেসব কথা । আপনারা একে-অপরকে ভালোবাসেন , আর সে আপনার কাছে তার সর্বস্ব বিলিয়ে দিয়েছেন । আপনার ভাষ্যনুযায়ী মেয়েটাকে আপনার বিয়ে করা অবশ্য কর্তব্য!! তাতে অন্য সব বাধা অতিক্রম করতে হবে । আপনি আপনার পরিবারের নিকট প্রিয় হবেন , তারপর এই বিষয়টা তাদের বুঝাবেন । মনে রাখবেন , আপনার সঙ্গীনিকে আপনি যখন বিচার করবেন তখন অন্য সব টাকা-পয়সা , ধন-দৌলত , শশুড়বাড়ির সম্মান , চেহারা এসব বিবেচনা করার সুযোগ নেই , কারণ আপনি তো এসবজে বিয়ে করছেন না , আপনি বিয়ে করবেন মেয়েটাকে । তাছাড়া আপনার ক্ষেত্রে এখন মেয়েটাকে ছাড়ার কোনো অপশন নেই , আপনি পরিবারকে বুঝিয়ে তাকে বিয়ে করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
14 অক্টোবর "গ্রামীণফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাজী রাহাত (28 পয়েন্ট)
0 টি উত্তর
22 সেপ্টেম্বর "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন রুহুল (37 পয়েন্ট)

441 টি প্রশ্ন

378 টি উত্তর

59 টি মন্তব্য

52 জন সদস্য

ইপ্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।
...