0 টি ভোট
3 জন দেখেছেন
"প্রেম ভালোবাসা" বিভাগে করেছেন (1,023 পয়েন্ট)

আমি একটা মেয়েকে ভালবাসি যার সাথে পরিচয়টা ফেসবুকে হয়েছে পরে অবশ্য দেখা হয়েছে কিন্তু আমি তাকে কখনোই সরাসরি নিজের ভালোবাসার কথা বলতে পারনি কারন তার অন্য একটা ছেলের সাথে রিলেশন ছিলো ফলে সম্পর্কটা হয়ে গেছিলো অনেকটা বন্ধুত্বের। এভাবে একবছর চলার পরে তার বিয়ে হয়ে যায় তবে বিয়ে পারিবারিকভাবে ঠিক করা একটা ছেলের সাথে যেখানে তার কোনো মত ছিলো না। নিজের অমতে বিয়ে করে চারমাসের মাথায় সে ডিবোর্স দেয় থাকতে না পেরে। এই অবস্থায় তার প্রথমে যে ছেলের সাথে রিলেশন ছিলো তার সাথে ও কোনো যোগাযোগ নেই। আমার সাথে সবকিছু শেয়ার করতো আমি শান্তনা দিতাম কিন্তু এর শেষ পরিণতি হল আমি নিজেই প্রবলভাবে তার প্রতি আকৃষ্ট হয়ে গেছিলাম। শেষে নিজেকে আর নিয়ন্ত্রন করতে না পেরে বলেই দিলাম নিজের ভালোবাসার কথা। যা ভেবেছিলাম তাই হয়েছে  সে আমাকে সরাসরি প্রত্যাখ্যান করেছে এবং কথা বলা যোগাযোগ রাখা সব বন্ধ করে দিয়েছে। আমার পক্ষে তা খুবই কষ্টের.........আমি পারছিনা এভাবে এই মুহুর্তে আমার কি করা উচিৎ

করেছেন (733 পয়েন্ট)
তাকে ভুলে যাওয়া উচিৎ ।আপনার মস্তিষ্ক এখন প্রচণ্ড উত্তেজিত রয়েছে ।তাই উত্তেজিত মস্তিস্কে সিদ্ধান্ত নেওয়া উচিৎ হবে ।

নিজেকে সংবরন করুন ।এটা আপনার জন্য মঙ্গলজনক ।

249 টি প্রশ্ন

199 টি উত্তর

28 টি মন্তব্য

24 জন সদস্য

ই প্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।

বিঃদ্রঃ ই প্রশ্ন তে প্রকাশিত সকল প্রশ্ন, উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই ই প্রশ্ন এর হস্তক্ষেপ নাই।

...